Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ ফেব্রুয়ারি ২০২৩

বাংলাদেশ চা বোর্ড-এর চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি এর সভাপতিত্বে চা বোর্ডের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসের সম্মেলন কক্ষে আজ (১৯ ফেব্রুয়ারি, ২০২৩খ্রি. তারিখে) পঞ্চগড়স্থ চা নিলাম কেন্দ্রের কার্যক্রম পরিচালনার লক্ষ্যে পঞ্চগড়ের চা ব্রোকার্স ও বটলীফ কারখানার মালিক/ ব্যবস্থাপনা পরিচালকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


প্রকাশন তারিখ : 2023-02-19

ঢাকা; ১৯.০২.২০২৩: বাংলাদেশ চা বোর্ড-এর চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি এর সভাপতিত্বে চা বোর্ডের ঢাকাস্থ লিয়াজোঁ অফিসের সম্মেলন কক্ষে আজ (১৯ ফেব্রুয়ারি, ২০২৩খ্রি. তারিখে) পঞ্চগড়স্থ চা নিলাম কেন্দ্রের কার্যক্রম পরিচালনার লক্ষ্যে পঞ্চগড়ের চা ব্রোকার্স ও বটলীফ কারখানার মালিক/ ব্যবস্থাপনা পরিচালকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) মো: কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, উপপরিচালক (বাণিজ্য)(ভা:) মুহাম্মদ মদহুল কবীর চৌধুরী এবং পঞ্চগড়ের চা ব্রোকার ও বটলিফ কারখানার মালিক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আগামী চা মৌসুম থেকে পঞ্চগড়ে দেশের তৃতীয় চা নিলাম কেন্দ্র চালুর প্রস্তুতি হিসেবে চা সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের সাথে ধারাবাহিক সভার অংশ হিসেবে উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।