Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ ফেব্রুয়ারি ২০২৩

চা বোর্ডে শুদ্ধাচার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2023-02-05

চা বোর্ডে শুদ্ধাচার বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চট্টগ্রাম, ০৫.০২.২০২৩ খ্রি.: বাংলাদেশ চা বোর্ডের সভাকক্ষে আজ (০৫ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রি. তারিখে) “জাতীয় শুদ্ধাচার কৌশল” বিষয়ে বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি বলেন, “সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সরকার ২০১২ সালে জাতীয় শুদ্ধাচার কৌশল প্রণয়ন করেছে। কর্মক্ষেত্রে আমাদের নিজেদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমেই শুদ্ধাচার চর্চা, সুশাসন প্রতিষ্ঠা এবং দুর্নীতি প্রতিরোধ সম্ভব।”

প্রশিক্ষণে বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) জনাব মো: কামরুল আমিন এবং সহকারী পরিচালক (বাণিজ্য) জনাব আব্দুল্লাহ আল বোরহান জাতীয় শুদ্ধাচার কর্মপরিকল্পনা ও কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার নানা বিষয় নিয়ে সেশন পরিচালনা করেন।

বাংলাদেশ চা বোর্ডের সচিব মোছা: সুমনী আক্তার এর সঞ্চালনায় প্রশিক্ষণে বোর্ডের সদস্য (অর্থ ও বাণিজ্য) জনাব মোহাম্মদ নূরুল্লাহ নূরী, বিটিআরআই এবং পিডিইউ এর পরিচালকবৃন্দ এবং বোর্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত/সংযুক্ত ছিলেন।

বাংলাদেশ চা বোর্ডের ২০২২-২৩ অর্থ বছরের জাতীয় শুদ্ধাচার কর্মকৌশল বাস্তবায়নের অংশ হিসেবে উক্ত প্রশিক্ষণের আয়োজন করা হয়।