Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st August ২০২৩

এপিএ বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2023-07-31

প্রেস বিজ্ঞপ্তি

এপিএ বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চট্টগ্রাম, ৩১.০৭.২০২৩ খ্রি.: বাংলাদেশ চা বোর্ডের সভাকক্ষে আজ (৩১ জুলাই, ২০২৩ খ্রি. তারিখে) “২০২৩-২৪ অর্থবছরের এপিএ কর্মপরিকল্পনা বাস্তবায়ন” বিষয়ে বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি বলেন, “প্রতিষ্ঠানের কাজের দক্ষতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সেবার মানোন্নয়ন এবং কার্যকারিতা বৃদ্ধির লক্ষ্যে সরকার  এপিএ প্রবর্তন করেছে। এপিএ চুক্তি বাস্তবায়নের মাধ্যমে সরকারের নীতি, পরিকল্পনা ও কৌশল বাস্তবায়নও সম্ভব হয়।”

তিনি ২০২৩-২৪ অর্থবছরে চা বোর্ডের এপিএতে যে কর্মসম্পাদন সূচক রয়েছে তা যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে কাজ করার আহবান জানান।  

প্রশিক্ষণে বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) জনাব মো: কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরী এবং জনসংযোগ ও শ্রমকল্যাণ কর্মকর্তা মো: রাজিবুল হাসান বাংলাদেশ চা বোর্ড এবং এর আওতাধীন বিটিআরআই ও পিডিইউ এর ২০২৩-২৪ অর্থবছরের এপিএ কর্মপরিকল্পনা ও বাস্তবায়ণ বিষয়ে সেশন পরিচালনা করেন।

বাংলাদেশ চা বোর্ডের সচিব মোছা: সুমনী আক্তার এর সঞ্চালনায় প্রশিক্ষণে চা বোর্ড, বিটিআরআই এবং পিডিইউ এর পরিচালকবৃন্দ এবং এপিএ টিমের সদস্যসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত/সংযুক্ত ছিলেন।