Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd August ২০২২

বাংলাদেশ চা বোর্ড এ ২০২১-২২ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার কৌশল ও কর্মপরিকল্পনা যথাযথ বাস্তবায়নের মাধ্যমে জনসেবা প্রদান এবং কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে গ্রেড ২ থেকে ০৯ ক্যাটাগরিতে জনসংযোগ ও শ্রমকল্যাণ কর্মকর্তা মো: রাজিবুল হাসান; গ্রেড ১০ থেকে ১৬ ক্যাটাগরিতে যৌথভাবে স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর মো: ইয়াসিন আরাফাত ও অফিস সহকারী কাম কম্পিউটার আপারেটর মো: আমিনুল ইসলাম এবং গ্রেড ১৭ থেকে ২০ ক্যাটাগরিতে অফিস সহায়ক মো: আমিনুর ইসলামকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয়েছে।


প্রকাশন তারিখ : 2022-08-22

প্রেস বিজ্ঞপ্তি

চা বোর্ডের শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২ প্রদান

চট্টগ্রাম, ২২.০৮.২০২২ খ্রি.: বাংলাদেশ চা বোর্ড এ ২০২১-২২ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার কৌশল ও কর্মপরিকল্পনা যথাযথ বাস্তবায়নের মাধ্যমে জনসেবা প্রদান এবং কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে গ্রেড ২ থেকে ০৯ ক্যাটাগরিতে জনসংযোগ ও শ্রমকল্যাণ কর্মকর্তা মো: রাজিবুল হাসান; গ্রেড ১০ থেকে ১৬ ক্যাটাগরিতে যৌথভাবে স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর মো: ইয়াসিন আরাফাত ও অফিস সহকারী কাম কম্পিউটার আপারেটর মো: আমিনুল ইসলাম এবং গ্রেড ১৭ থেকে ২০ ক্যাটাগরিতে অফিস সহায়ক মো: আমিনুর ইসলামকে শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয়েছে।

বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি আজ সোমবার (২২.০৮.২০২২ খ্রি. তারিখে) চা বোর্ডের সম্মেলন কক্ষে শুদ্ধাচার কৌশল ও কর্ম পরিকল্পনা বাস্তবায়নে শ্রেষ্ঠত্বের স্বীকৃতিস্বরূপ পুরস্কারপ্রাপ্তদের শুদ্ধাচার পুরস্কার সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করেন। এ সময় বোর্ডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।