Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st August ২০২৩

শুদ্ধাচার কর্মপরিকল্পনা বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2023-08-01

প্রেস বিজ্ঞপ্তি

শুদ্ধাচার কর্মপরিকল্পনা বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

চট্টগ্রাম, ০১.০৮.২০২৩ খ্রি.: বাংলাদেশ চা বোর্ডের সভাকক্ষে আজ (০১ আগস্ট, ২০২৩ খ্রি. তারিখে) “২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার কর্মপরিকল্পনা বাস্তবায়ন” বিষয়ে বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম, এনডিসি, পিএসসি বলেন, “কর্মক্ষেত্রে শুদ্ধাচার চর্চার কোনো বিকল্প নেই। গ্রাহকদের কোন ধরণের ভোগান্তি ছাড়া সেবা প্রদান, কর্মপরিবেশ উন্নয়ন এবং আর্থিক বিধি-বিধান মেনে দাপ্তরিক কার্যক্রম সম্পাদনের মাধ্যমে শুদ্ধাচার চর্চা গড়ে তুলতে হবে। তবেই কর্মক্ষেত্রে এবং সমাজে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব হবে।” এছাড়া শুদ্ধাচার কর্মপরিকল্পনা বাস্তবায়নে সকলকে সমন্বিতভাবে কাজ করার আহবান জানান।

প্রশিক্ষণে বোর্ডের প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা আবুল বাসার সিদ্দিকী ২০২৩-২৪ অর্থবছরের শুদ্ধাচার কর্মপরিকল্পনা ও বাস্তবায়ন বিষয়ে সেশন পরিচালনা করেন।

বাংলাদেশ চা বোর্ডের সচিব মোছা: সুমনী আক্তার এর সঞ্চালনায় প্রশিক্ষণে বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) মো: কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরী, উপসচিব মোহাম্মাদ রুহুল আমীন, চা বোর্ড এবং এর আওতাধীন বিটিআরআই ও পিডিইউ-এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত/সংযুক্ত ছিলেন।