Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ ডিসেম্বর ২০২৩

বিজয় দিবস ২০২৩ উদযাপিত


প্রকাশন তারিখ : 2023-12-16

প্রেস বিজ্ঞপ্তি

চা বোর্ডে বিজয় দিবস ২০২৩ উদযাপিত

চট্টগ্রাম, ১৬ ডিসেম্বর ২০২৩ খ্রি.: মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে আজ (১৬.১২.২০২৩ খ্রি.) বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, চট্টগ্রাম-এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং তাঁর পরিবারের সকল সদস্যসহ মুক্তিযুদ্ধে বীর শহিদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ দোয়া, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা এবং চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণসহ দিনব্যাপী নানা কর্মসূচি উদযাপন করা হয়।

বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। জাতির পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের উন্নত ও সমৃদ্ধ দেশের কাতারে পৌঁছানোর লক্ষ্যে কর্মক্ষেত্রে আমাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।

আলোচনা সভা শেষে বোর্ডের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের মাঝে বিজয় দিবস উপলক্ষ্যে আয়োজিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বোর্ডের ভারপ্রাপ্ত সচিব জনাব মোহাম্মাদ রুহুল আমীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন) মো: কামরুল আমিন, সদস্য (অর্থ ও বাণিজ্য) মোহাম্মদ নূরুল্লাহ নূরীসহ বোর্ডের সকল শ্রেণীর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।