Wellcome to National Portal
বাংলাদেশ চা বোর্ড গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জুলাই ২০২২

উদ্ভাবন কার্যক্রমের মাধ্যমে সেবা সহজীকরণের স্বীকৃতিস্বরূপ ‘উদ্ভাবন সম্মাননা’ পেয়েছেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম এনডিসি, পিএসসি। আজ ২৭.০৭.২০২২ খ্রি. তারিখে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘উদ্ভাবন এবং শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রদান অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি মহোদয়ের নিকট থেকে এ সম্মাননা গ্রহণ করেন চা বোর্ড চেয়ারম্যান।


প্রকাশন তারিখ : 2022-07-27

‘উদ্ভাবন সম্মাননা’ পেলেন চা বোর্ড চেয়ারম্যান

২৭.০৭.২০২২; ঢাকা: উদ্ভাবন কার্যক্রমের মাধ্যমে সেবা সহজীকরণের স্বীকৃতিস্বরূপ ‘উদ্ভাবন সম্মাননা’ পেয়েছেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম এনডিসি, পিএসসি। আজ ২৭.০৭.২০২২ খ্রি. তারিখে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘উদ্ভাবন এবং শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রদান অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি মহোদয়ের নিকট থেকে এ সম্মাননা গ্রহণ করেন চা বোর্ড চেয়ারম্যান।

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব তপন কান্তি ঘোষ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন সকল দপ্তর ও সংস্থার প্রধান, মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ চা বোর্ড ‘অনলাইন চা লাইসেন্স সিস্টেম’ চালুর মাধ্যমে চা ব্যবসার সকল লাইসেন্স সেবা সহজীকরণ এবং ‘দু’টি পাতা একটি কুড়ি’ মোবাইল অ্যাপস এর মাধ্যমে চা সংক্রান্ত যাবতীয় তথ্য ও পরামর্শ; সেবা গ্রহীতাদের প্রদান করছে।

ক্যাপশন: উদ্ভাবন কার্যক্রমের মাধ্যমে সেবা সহজীকরণের স্বীকৃতিস্বরূপ মাননীয় বাণিজ্য মন্ত্রীর নিকট থেকে ‘উদ্ভাবন সম্মাননা’ গ্রহণ করছেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো: আশরাফুল ইসলাম এনডিসি, পিএসসি।